ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়ি চালকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়ি চালকের কারাদণ্ড

ঝালকাঠি: প্রতারণা করে অর্থ আত্মসাতের দায়ে ঝালকাঠি জেলা তথ্য অফিসের গাড়ি চালক মো. কামরুজ্জামানকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও চার লাখ টাকা অর্থদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৩ জানুয়ারি) ঝালকাঠি জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমা এ আদেশ দেন।

সদর উপজেলার কির্ত্তীপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামের রুস্তম আলী’র শিক্ষিত বেকার পুত্র মো. রাকিবুল ইসলামকে সরকারি চাকরি দেওয়ার কথা বলে চার লাখ টাকা নেন কামরুজ্জামান।

চাকরি না দিয়ে দীর্ঘদিন ধরে টালবাহনা করে সময় ক্ষেপণ করলে এটি প্রতারণা বুঝতে পেরে রুস্তম আলী বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন। এ মামলার শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার বিচারক এ রায় দেন।

অপরদিকে, কাঠালিয়া উপজেলার আউরা গ্রামের মো. আব্দুস সালামের কাছ থেকে তার শ্যালককে চাকরি দেওয়ার কথা বলে ২ লাখ টাকা নেন গাড়িচালক কামরুজ্জামান।

ওই ঘটনায় মামলা দায়েরর পর শুনানি ও স্বাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দণ্ডপ্রাপ্তের উপস্থিতিতে একবছরের বিনাশ্রম দণ্ড ও ২ লাখ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘন্টা, জানুয়ারি ২৩, ২০১৭
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad