ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চৌগাছায় স্কুল পড়ুয়া তিন বন্ধু নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
চৌগাছায় স্কুল পড়ুয়া তিন বন্ধু নিখোঁজ

যশোর: যশোরের চৌগাছায় অষ্টম শ্রেণির তিন ছাত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ হওয়ার ঘটনায় রোববার (২২ জানুয়ারি) চৌগাছায় একটি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ তিন ছাত্ররা হলো- চৌগাছা উপজেলা শহরের থানা পাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩), চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভির আহমেদ তন্ময় (১৩)। তারা সকলেই চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় আশরাফুল ইসলাম শাওনের বাবা শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, তার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করছি।

নিখোঁজ তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পাইনি। খোজাখুঁজি করছি কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান বাংলানিউজকে বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানতে পেরেছি তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজখবর নিচ্ছি। সব থানায় নিখোঁজের ম্যাসেজ দিয়েছি। (ছবি ই-মেইলে। )

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।