ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় লিগ্যাল এইড ও লাইট হাউসের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
বগুড়ায় লিগ্যাল এইড ও লাইট হাউসের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় মতবিনিময় সভা/ ছবি: আরিফ জাহান-বাংলানিউজ

বগুড়া: বগুড়া জেলা লিগ্যাল এইড কমিটি ও লাইট হাউস সিএলএস-ইজলাস প্রকল্পের যৌথ উদ্যোগে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
 
ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।


 
হাফিজুর রহমান বলেন, লাইট হাউস সিএলএস-ইজলাস প্রকল্পের মাধ্যমে দরিদ্র জনগণকে বিনামূল্যে আইনগত সেবা প্রদান করতে যে কাজ করছে তা আইন সেবার মাইলফলক। এর ফলে যেমন মামলা জট কমছে তেমনি দরিদ্র মানুষ আইনি সেবাও দ্রুত পাচ্ছে। এ জন্য লাইট হাউস সিএলএস-ইজলাস প্রকল্পের কার্যক্রমকে ধন্যবাদ জানান তিনি।
 
লাইট হাউসের ‘জাস্টিস ফর অল’ এর প্রকল্প ম্যানেজার মো. মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ বেগম জেসমিন আরা জাহান, সিনিয়র সাংবাদিক প্রদীপ ভট্টাচার্য শংকর, হাসিবুর রহমান বিলু, ফজলে রাব্বী ডলার, আব্দুর রহিম বগরা, অ্যাডভোকেট বিনয় কুমার দাস বিশু, রফিকুল আলম এবং বিনামূল্যে আইন সহায়তার উপকারভোগীদের মধ্য হতে সাথী আকতার কুইন, সোরওয়ার্দী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
এমবিএইচ/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।