ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় অস্ত্র উদ্ধার অভিযানে ওসিসহ ৫ পুলিশ আহত

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
খুলনায় অস্ত্র উদ্ধার অভিযানে ওসিসহ ৫ পুলিশ আহত গুলিবিদ্ধ আসামি আজিজুল

খুলনা: খুলনায় চিত্তরঞ্জন বাইন নামের এক কলেজ শিক্ষককে হত্যা মামলার আসামি আজিজুলকে (২৩) নিয়ে অস্ত্র উদ্ধারে গিয়ে গোলাগুলিতে ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আসামি আজিজুল।

আহত পুলিশ সদস্যরা হলেন- খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল উদ্দিন, মো. আব্দুল হান্নান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মামুন হোসেন ও শুভেন্দ্র কুমার পাল।

রোববার (২২ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে মহানগরীর বাগমারা প্রধান সড়কে শাহানারা বেগমের বাড়ির দক্ষিণ পাশে মো. নাসির উদ্দিনের ধানী জমির উত্তর পাশে কলা গাছের ঝোপের মধ্যে এ ঘটনা ঘটে।

উদ্ধার পিস্তল ও গুলি

আহত খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, শিক্ষক চিত্তরঞ্জন বাইন হত্যা মামলার আসামি আজিজুলকে রাত ১১টার সময় গ্রেফতার করা হয়। পরে তাকে নিয়ে রাতে অস্ত্র উদ্ধারে যাওয়া হয়। অভিযানে আজিজুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আমিসহ ৫ পুলিশ সদস্য আহত হন। আসামি আজিজুল গুলিবিদ্ধ হলেও তার সহযোগিরা গুলি ছুড়ে পালিয়ে যায়।

ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি এম এম পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা রয়েছে। শিক্ষক হত্যা মামলাসহ আসামি আজিজুলের বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) রাতে শহীদ আবুল কাশেম স্মৃতি মহাবিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক চিত্তরঞ্জন বাইকে হত্যা এবং তার বাড়ির মালামাল লুট করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ