ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে আ’লীগ নেতার শটগানের গুলিতে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
দৌলতপুরে আ’লীগ নেতার শটগানের গুলিতে আহত ২০

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় রাস্তা নির্মাণকে কেন্দ্র করে  গ্রামবাসীর ওপর বেপরোয়া গুলি চালিয়েছেন ছালামত নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে অন্তত ২০ গ্রামবাসী আহত হয়েছেন। রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পিয়াপুর ইউনিয়নের কামালপুর বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- হামিদ (৪৫), সাদ্দাম (৩২), মরজেম (৫৫), ঝন্টু (২৫), মতিয়ার (৪৮), দুলাল (৫০), ফরিদ (৩৮), সুজন (২৮), খবির (৪৬), রাসেল (২২), শহিদ (৪০), লিটন (২২), হাসান জর্দার (৪০), রবিউল (৪৫), রিয়াজ মোল্লা (৩২), ছাবদেল (৫০), মন্টু (৪৮), হাসান (৫০) ও মুন্তাজ (৩৮) সহ অন্তত ২০ জন গ্রামবাসী।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর হোসেন বাংলানিউজকে জানান, কামালপুর বাজারের মধ্য দিয়ে গ্রামবাসীর যাতায়াতের জন্য রাস্তা নির্মাণ করা হচ্ছিল।

কিন্তু রাস্তাটি ছালামত নামে আওয়ামী লীগ নেতার বাড়ির পাশ দিয়ে হওয়ায় তিনি এতে দ্বিমত পোষণ করেন। এ নিয়ে সন্ধ্যায় গ্রামবাসীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তিনি ক্ষিপ্ত হয়ে গ্রামবাসীর উদ্দেশে কয়েক রাউন্ড শটগানের গুলি ছোড়েন। এতে ২০ জন আহত হন।

আহতদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। পুলিশ ছালামতকে আটক করেছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।