ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ: ১২ দফা দাবি না মানলে ২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছেন উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা। রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এ আল্টিমেটাম দেন।

এ সময় নেতৃবৃন্দ বলেন, আগামী তিনদিনের মধ্যে অতিরিক্ত পণ্য পরিবহন নিয়ন্ত্রণ, ১২ হাজার টাকা স্কেল জরিমানা প্রত্যাহার, ফেরিঘাটে চাঁদাবাজি বন্ধ, কাগজপত্র পরীক্ষার নামে পুলিশি হয়রানি বন্ধ, পৌরসভা ও সিটি করপোরেশনের নামে চাঁদাবাজি বন্ধসহ ১২ দফা দাবি মানা না হলে ২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের জন্য পণ্য পরিবহন বন্ধ করে দেওয়া হবে।

বক্তারা আরও বলেন, ২৩ জানুয়ারি থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

আমরা তাদের সঙ্গেও একাত্মতা ঘোষণা করছি।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা ট্রাক ও ট্যাংকলরি মালিক গ্রুপের সভাপতি নুর কায়েম সবুজ।

এছাড়াও ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আসলাম হোসেন সাধারণ সম্পাদক নামদার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সোহরাব আলী বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।