ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা কলেজে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৩২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
ঢাকা কলেজে সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৩২

ঢাকা: ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দুই মামলায় ৩২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে নিউমার্কেট থানায় দুই শিক্ষার্থী বাদী হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেন। ওই মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।

বাংলানিউজকে এ বিষয়ে নিশ্চিত করেন রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, ঢাকা কলেজের শিক্ষার্থী ননী গোপাল দাস বাদী হয়ে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক নূরে আলম ভূঁইয়া রাজুসহ তার গ্রুপের সমর্থকদের আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১১। এ মামলায় রাজুসহ ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

শাহজালাল নামের অপর এক শিক্ষার্থী ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিরণ ভূঁইয়াসহ অন্যদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-১২। ওই মামলায় হিরণসহ ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের ‘রাজু গ্রুপ’ ও ‘হিরণ গ্রুপ’র মধ্যে সংঘর্ষের ঘটনায় তিনজন আহত হয়। এ সময় সাতটি মোটরসাইকেল আগুন পুড়িয়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
পিএম/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।