ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে গ্রামীণ ব্যাংকে ঢুকে মোটরসাইকেল-টাকা লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
নড়াইলে গ্রামীণ ব্যাংকে ঢুকে মোটরসাইকেল-টাকা লুট

নড়াইল: নড়াইলে গ্রামীণ ব্যাংক মাইজপাড়া শাখায় অস্ত্রধারী ৫ যুবক ঢুকে ২টি মোটরসাইকেল, ২৫ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। দিনের বেলায় ব্যাংকে অস্ত্রধারীদের প্রবেশে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েছেন।


 
ব্যাংকের শাখা ব্যবস্থাপক শাকিল আহমেদ বাংলানিউজকে জানান, আনুমানিক ১৮ থেকে ২০ বছরের ৫ যুবক ব্যাংকের ভেতরে ঢুকে  প্রথমে আমাদের সঙ্গে কথা বলতে চান। পরে পিস্তল উঁচিয়ে আমাদের সবাইকে জিম্মি করে ফেলেন। এসময় ব্যাংকের সেকেন্ড অফিসার শাহেদ আলমসহ ৮ কর্মকর্তা-কর্মচারী এবং দু’জন গ্রাহক অফিসে অবস্থান করছিলেন।

ওই ৫ যুবক টাকা লুট করতে চায়লেও আমাদের ব্যাংকের ভোল্টে কোনো টাকা ছিল না। তবে, কর্মকর্তা-কর্মচারীদের ব্যক্তিগত প্রায় ২৫ হাজার টাকা লুটসহ দু’জন মাঠকর্মীর কাছ থেকে মোটরসাইকেলের দু’টি চাবি ছিনিয়ে নেয় (হিরো হোন্ডা ও বাজাজ প্লাটিনা)। এছাড়া ৭টি মোবাইল ফোন নিয়ে নেয়। পরে ছিনতাইকৃত মোটরসাইকেলে চেপে তারা নড়াইলের দিকে পালিয়ে যায়।
 
শাকিল আহমেদ আরো জানান, অস্ত্রধারী পাঁচ যুবকের মধ্যে একজনের মুখ কিছুটা ঢাকা থাকলেও অন্যদের মুখ খোলা ছিল। সবার কাঁধে ব্যাগ ঝোলানো ছিল। দুইতলা ভবনের নিচতলায় ব্যাংকের অফিস। ওপরে আমাদের আবাসিক ব্যবস্থা। আমাদের ব্যাংকে কোনো সিসি ক্যামেরাও ছিল না।
 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের দিকে যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।