ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় প্রাইভেটকার খাদে পড়ে কলেজ ছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
পুঠিয়ায় প্রাইভেটকার খাদে পড়ে কলেজ ছাত্র নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া সড়কে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শোভন ইসলাম (২২) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় শোভনের তিন বন্ধু আহত হয়েছেন।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

রোববার (২২ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শোভন ইসলাম রাজশাহী কলেজের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র এবং মহানগরীর ভদ্রা আবাসিক এলাকার অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলামের ছেলে।

আহতরা হলেন- শোভনের বন্ধু রাশেদুল ইসলাম (২১), ইমরান হোসেন (২২) এবং বেলাল হোসেন (২২)। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহতরা বাংলানিউজকে বলেন, প্রাইভেটকার নিয়ে শোভনের সঙ্গে তারা বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশে রওনা দেন। পুঠিয়া উপজেলার ঝলমলিয়ায় রাজশাহী-ঢাকা মহাসড়কে পৌঁছালে দুপুর সাড়ে ১২টার দিকে একটি ট্রাকের সঙ্গে তাদের প্রাইভেটকারের ধাক্কা লাগে। এ সময় গাড়িটি ছিটকে পাশের খাদে পড়ে যায়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, শোভন মদ্যপ অবস্থায় প্রাইভেটকার চালাচ্ছিল। ড্রাইভিংয়ের সময় মালবাহী ট্রাকের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের প্রাইভেটকারটি পাশের খাদে পড়ে যায়।

এ ঘটনায় রামেক হাসপাতালে নেওয়ার পথে শোভনের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান পুঠিয়া পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
এসএস/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।