ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে সিডিউল অনুযায়ী এলজিএসপির রাস্তা নির্মাণ সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
সিরাজগঞ্জে সিডিউল অনুযায়ী এলজিএসপির রাস্তা নির্মাণ সম্পন্ন সিরাজগঞ্জে সিডিউল অনুযায়ী এলজিএসপির রাস্তা নির্মাণ সম্পন্ন-ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: বাংলানিউজে সংবাদ প্রকাশের পর সিডিউল অনুযায়ী সিরাজগঞ্জে এলজিএসপির রাস্তা নির্মাণ সম্পন্ন করা হয়েছে। রোববার (২২ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ভেওয়ামারা পাকা রাস্তা থেকে শরীফুল ইসলামের বাড়ি পর্যন্ত ৬০ মিটার দৈর্ঘ্য ও ৮ ফুট প্রস্থের সড়কটির আরসিসি ঢালাই সম্পন্ন করা হয়।

নির্মাণকাজ পরিদর্শন করেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ব্রেনজন চাম্বুগং, উপজেলা প্রকৌশলী মো. বদরুদ্দোজা, স্থানীয় সরকার বিভাগের ডি এফ মুক্তি রানী ও ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন।

এর আগে অনিয়মের অভিযোগে দু’দফায় এ রাস্তা নির্মাণকাজ স্থগিত করেন কর্তৃপক্ষ।

বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) ‘সিরাজগঞ্জে অনিয়মের অভিযোগে এলজিএসপির রাস্তা নির্মাণকাজ স্থগিত’ শিরোনামে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজে সংবাদ প্রকাশিত হয়।

সদর উপজেলার রতনকান্দি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন বাংলানিউজকে জানান, এলজিএসপির অর্থায়নে সাড়ে চার লাখ টাকা ব্যয়ে আসলাম অ্যান্ড ব্রাদার্স নামে একটি প্রতিষ্ঠান এ রাস্তার কাজ করছে। কিছুটা ত্রুটির কারণে কাজ বন্ধ ছিল। রোববার সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে সুষ্ঠুভাবে ও সিডিউল অনুযায়ী ঢালাই সম্পন্ন করা হচ্ছে।

এলজিইডির উপজেলা প্রকৌশলী মো. বদরুদ্দোজা বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে উপস্থিত থেকে কাজ বুঝে নিয়েছি। এখানে কোনো অনিয়মের সুযোগ নাই।

** সিরাজগঞ্জে অনিয়মের অভিযোগে এলজিএসপির রাস্তা নির্মাণকাজ স্থগিত

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।