ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ট্রাকচাপায় মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
রাজবাড়ীতে ট্রাকচাপায় মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলায় বাসের ধাক্কায় ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী ছেলে ও তার মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) সকালে উপজেলার মদাপুর ইউনিয়নের গরিয়ানা কালিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- জেলার পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বেজপাড়া এলাকার হবিবর মন্ডলের স্ত্রী সাজেদা বেগম (৬৫) ও তার ছেলে রাজ্জাক মন্ডল হুমায়ুন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সাজেদা ও ‍হুমায়ুন একটি মামলার হাজিরা দিতে মোটরসাইকেলযোগে পাংশা থেকে রাজবাড়ী আদালতে যাচ্ছিলেন। পথে তারা কালিবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বাস (রাজবাড়ী-জ-১১-০০০৪) তাদের ধাক্কা দেয়। এতে তাদের বাহন বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাকের (ঝিনাইদহ-ট-০৫-০০৩৫) নিচে ঢুকে যায়। দু’জনেই পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মাহফুজুর রহমান বাংলানিউজকে জানান, ঘাতক বাস ও ট্রাকের চালক দু’জন পালিয়ে গেছে। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। নিহত দু’জনের মরদেহ ময়না-তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
আরকেবি/আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।