ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে কলেজ ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
বরিশালে কলেজ ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ বরিশালে কলেজ ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

বরিশাল: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রদের ওপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

শনিবার (২২ জানুয়ারি) দিনগত রাত ৮টার দিকে কলেজের সামনের সিএন্ডবি রোডে এ বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

পরে পুলিশ দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভ স্থগিত করে শিক্ষার্থীরা।


 
কলেজের চতুর্থ বর্ষের ছাত্র অপূর্ব মণ্ডল বাংলানিউজকে জানান, সন্ধ্যা ৬টার দিকে কাজিপাড়ার একটি হোটেলে নাস্তা করতে যায় চতুর্থ বর্ষের ছাত্র জহির রায়হান শাকিল। এসময় ওই হোটেলের মালিক শাহ আলমের ছেলে আলভীরের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে তার কথা কাটাকাটি হয়। এতে আলভীর শাকিলকে মারধর করে।

খবর পেয়ে কলেজের শিক্ষার্থীরা ওই হোটেলে গিয়ে হামলার কারণ জানতে চাইলে আলভীরের নেতৃত্বে ফয়সাল, ফয়েজ, মিল্লাত, হাসান ও শাওনসহ বেশ কয়েকজন যুবক শিক্ষার্থীদের ওপর পুন:রায় হামলা চালায়।

এ সময় মারধরের শিকার হন ছাত্র ইমরান, রুবায়েত, বাহাদুর, লিটন ও রাব্বি। তাদের মধ্য থেকে শাকিলকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের বাংলানিউজকে জানান, এ ব্যাপারে মামলা করবে শিক্ষার্থীরা। এছাড়াও জড়িতদের ধরতে ইতোমধ্যে পুলিশ অভিযান শুরু করেছে।

এদিকে, ঘটনার পর কাজিপারা এলাকার ওই হোটেলসহ দোকানপাট বন্ধ করে দিয়েছে ব্যবসায়ীরা বলেও জানান এসআই।

বাংলাদেশ সময়: ০৩০৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
এমএস/এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।