ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে দু'পক্ষের সংঘর্ষে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
চুনারুঘাটে দু'পক্ষের সংঘর্ষে যুবক নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে শাহেদ মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

শনিবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় উপজেলার বনগাঁও এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী বাংলানিউজকে জানান, উপজেলার বাঘমারা গ্রামের সুরুজ আলীর সঙ্গে বনগাঁও গ্রামের আব্দুল মান্নানের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে বিকেলে সুরুজ আলী ও মান্নান মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ঘটনাস্থলেই শাহেদ মিয়ার মৃত্যু এবং উভয়পক্ষের আরো ১০ জন আহত হয়।

খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে নিহত শাহেদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।