ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক রেজওয়ানুল হক পাখীর দাফন সম্পন্ন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
সাংবাদিক রেজওয়ানুল হক পাখীর দাফন সম্পন্ন

রৌমারী (কুড়িগ্রাম): রৌমারী থেকে প্রকাশিত মাসিক ‘উত্তর চিত্র’ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক পাখীর (৫০) দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকেল ৪টায় রৌমারী কেরামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে রৌমারী কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে শুক্রবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানাজা নামাজে পাখীর স্মৃতিচারণ করতে গিয়ে কুড়িগ্রাম-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও রৌমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকির হোসেন রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোনো চিকিৎসক ও অক্সিজেন না থাকায় বিনা চিকিৎসায় পাখীর মৃত্যু হয়েছে বলে দাবি করেন।

এসময় হাসপাতালে চিকিৎসক না থাকায় প্রশাসনের কঠোর সমালোচনা করেন জানাজায় অংশ নিতে আসা সবাই।

কুড়িগ্রাম প্রেসক্লাবের সাংবাদিক, জেলা বিএনপি, রাজিবপুর, রৌমারী প্রেসক্লাবের সাংবাদিক ও বিভিন্ন উপজেলা থেকে আসা হাজার হাজার সাধারণ মানুষ জানাজায় অংশ নেন।    

পরিবারের লোকজন বাংলানিউজকে জানান, রাতে উপজেলা শহরের ভোলা মোড়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন পাখী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রেজওয়ানুল হক পাখী উপজেলার সদর ইউনিয়নের মণ্ডলপাড়া গ্রামের প্রয়াত আব্দুর রাজ্জাক মাওলানার ছেলে। পাখী রৌমারী ডিগ্রি কলেজের সহকারী গ্রন্থাগারিক পদে কর্মরত ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।