ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিক নির্বাচন নিয়ে অভিযোগ জমার শেষ দিন ২৬ জানুয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
নাসিক নির্বাচন নিয়ে অভিযোগ জমার শেষ দিন ২৬ জানুয়ারি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সাধারণ আসনের কাউন্সিলর পদে নির্বাচনী বিরোধ সংক্রান্ত দরখাস্ত গ্রহণ, শুনানি ও নিষ্পত্তির জন্য নারায়ণগঞ্জের যুগ্ম জেলা জজ, ১ম আদালতকে নির্বাচনী ট্রাইব্যুনাল হিসেবে গঠন করা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে জেলা নির্বাচনী কর্মকর্তা প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী উক্ত নির্বাচনী ট্রাইব্যুনালে ২৬ জানুয়ারির মধ্যে নির্বাচনী অভিযোগ সংক্রান্ত যেকোন দরখাস্ত দাখিল করতে পারবেন।

এ ক্ষেত্রে অভিযোগের সঙ্গে অভিযোগ সংক্রান্ত প্রামাণিক দলিলাদি সংযুক্ত করতে হবে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে নারায়ণগঞ্জের বিজয়ী ও পরাজিত মেয়র ও কাউন্সিলরদের মধ্যে শুধুমাত্র ধানের শীষ প্রতীকের পরাজিত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও নাসিকের ২৩ নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী আবুল কাউসার আশা নির্বাচনে নীরব ভোট ডাকাতি ও কারচুপির অভিযোগ করেছেন। এ ছাড়া জয়ী ও পরাজিত কোন প্রার্থীই নির্বাচন নিয়ে কোন প্রশ্ন বা কারচুপির অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।