ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়ামারা আজিজের সহকারী মুকুল মিসকিনের রিমান্ড আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
ঘোড়ামারা আজিজের সহকারী মুকুল মিসকিনের রিমান্ড আবেদন

গাইবান্ধা: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে গ্রেফতারকৃত ডিএম মাসুদুর রহমান মুকুল ওরফে মিসকিন মুকুলের (৪৫) সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সুন্দরগঞ্জ) রিমান্ডের আবেদন পৌঁছায় বলে জানান কোর্ট পুলিশের পরিদর্শক শাহ আলম।

মুকুল মিসকিন মানবতাবিরোধী অপরাধ মামলার গ্রেফতারি পরোয়ানার পলাতক আসামি সাবেক এমপি আব্দুল আজিজ ওরফে ঘোড়ামারা আজিজের একান্ত সহকারী (পিএস) ছিলেন।

এছাড়া তিনি সুন্দরগঞ্জ উপজেলার ইমামগঞ্জ সিনিয়র ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল। তিনি সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের চৈতন্ন বাজার গ্রামে দেলদার হোসেনের ছেলে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, মিসকিন মুকুল জামায়াতের রাজনীতিতে সক্রিয়। এছাড়া তিনি সাবেক এমপি আব্দুল আজিজ ওরফে ঘোড়ামারা আজিজের একান্ত সহকারী ছিলেন। লিটন হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে তাকে গ্রেফতার করা হয়।

এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে লিটন হত্যার অনেক তথ্য পাওয়া গেছে। এ কারণে তার সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে বলে।

কোর্ট পুলিশের পরিদর্শক শাহ আলম জানান, শনিবার বিকেলে তিনি আবেদনপত্র হাতে পেয়েছেন। রোববার (২২ জানুয়ারি) সকালে রিমান্ডের আবেদন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সুন্দরগঞ্জ) দাখিল করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।