ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আ’লীগ আমলে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আ’লীগ আমলে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে বক্তব্য রাখছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়া: আওয়ামী লীগ সরকারের আমলে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক। শনিবার (২১ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার এলাকায় তিতাস নদী পুনঃখনন প্রকল্পের উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

আইনমন্ত্রী বলেন, বিএনপির আমলে ফাঁসির আসামি সুইডেন চলে যেতেন। একদিনের জন্য এসে কারাবাস করতেন, পরে রাষ্ট্রপতি তাদের অপরাধ ক্ষমা করে দিতেন।

এসময় সাত খুন মামলার রায় প্রসঙ্গে মন্ত্রী বলেন, নারায়ণগঞ্জে সাত খুন মামলার রায়ের পর বিএনপি মহাসচিব বললেন, বিচার হয়েছে, আমরা সন্তুষ্ট। প্রথম দিন তিনি ইতিবাচক কথা বললেও পরদিনই মিথ্যাচার করে বলেছেন, রাষ্ট্রপতি নাকি অপরাধীদের ক্ষমা করে দেবেন।

ধরখার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগের সভাপতি মো. আক্তার হোসেন। জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান আনিসুল হক ভূঁইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব রাশেদুল কায়সার জীবন, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।