ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
‘আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই’ শীতবস্ত্র বিতরণ করেছেন ডিএমপি কমিশনার

ঢাকা: ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, আমরা আইন প্রয়োগ নয়, কাউন্সেলিং ও মোটিভিশনের মধ্য দিয়ে আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই। পুলিশ জনগণের পাশে আছে, থাকবে।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে ঢাকা এফএম আয়োজিত পথশিশু ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
আছাদুজ্জামান মিয়া বলেন, আমরা আইন প্রয়োগ নয় কাউন্সেলিং ও মোটিভিশনের মধ্য দিয়ে আইনের শাসন প্রতিষ্ঠা করতে চাই।

এ সময় দুঃস্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করায় ঢাকা এফ এমকে তিনি ধন্যবাদ জানান।
 
প্রধানমন্ত্রীর কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন ভিশন ২০৪১ হবে সমৃদ্ধ বাংলাদেশ। আমরা এই লক্ষ্যে কাজ করছি।
 
তিনি বলেন, গত সপ্তাহে ঢাকা মহানগরীতে ০৮টি জায়গায় নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। এটি আমাদের নাগরিক দায়িত্ববোধ, সামাজিক দায়িত্ববোধ ও দেশপ্রেম। এটি আপনাদের প্রতি আমাদের ভালোবাসা।
 
তিনি আরো বলেন -আমরা এ মাটির সন্তান। কেউ বড়, কেউ ছোট নয় । সবাই কাঁধে কাঁধ মিলিয়ে, হাতে হাত মিলিয়ে আমরা কাজ করবো দেশের জন্য, মানুষের জন্য।
 
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো ছিলেন- মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, ক্রিকেটার মো. আশরাফুল, ঢাকা এফএম এর চেয়ারম্যান জলি ইকবালসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
আরএটি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।