ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্র বগুড়ায় উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
গোবিন্দগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্র বগুড়ায় উদ্ধার, আটক ২

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে অপহরণের একদিন পর স্কুলছাত্র রতন ইসলামকে (১৫) বগুড়ার সোনাতলা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হয়।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে রতনকে উদ্ধার করে।

রতন গোবিন্দগঞ্জ উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের পারগয়ড়া গ্রামের সৈয়দ জামানের ছেলে।

সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

আটকরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের আব্দুল মজিদ আকন্দের ছেলে আবু হায়াত মো. রাসেল (২০) ও একই উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুরা গ্রামের আব্দুল মালেকের ছেলে মামুন সরকার (১৯)।

রাসেল গাজীপুরের ভাওয়াল বিশ্ববিদ্যালয় কলেজের সমাজ বিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ছাত্র ও মামুন গোবিন্দগঞ্জের কামদিয়া ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে রতনকে বেড়ানোর কথা বলে রাসেল ও মামুন অপহরণ করে। পরে তারা ফোন করে রতনের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে এ ব্যাপারে রতনের বাবা গোবিন্দগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে পুলিশ অপহরণকারীদের মোবাইল ফোন ট্রাকিং করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায়। এ সময় বগুড়ার সোনাতলা এলাকা থেকে রতনকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে আটক করা হয় বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
এজি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।