ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চান্দিনায় সারদা দেবীর জন্মতিথি উপলক্ষে র‌্যালি

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
চান্দিনায় সারদা দেবীর জন্মতিথি উপলক্ষে র‌্যালি চান্দিনায় সারদা দেবীর জন্মতিথি উপলক্ষে র‌্যালি

চান্দিনা (কুমিল্লা): কুমিল্লার চান্দিনায় শ্রীমা সারদা দেবীর ১৬৪তম জন্মতিথি উপলক্ষে র‌্যালি করেছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে উপজেলা সদরের রামকৃষ্ণ মিশন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চান্দিনা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চান্দিনা রামকৃষ্ণ মিশনের সভাপতি সুনীল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা রামকৃষ্ণ আশ্রম অধ্যক্ষ স্বামী বিশ্বেশ্বরানন্দ মহারাজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি ও চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তপন বক্সী, চান্দিনা পৌর মেয়র মফিজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন ও চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন- প্রখ্যাত ধর্মালোচক অধ্যাপক শ্যামা প্রসাদ ভট্টাচার্য, চান্দিনা পূজা উদযাপন পরিষদ সভাপতি দীপক কুমার আইচ, লক্ষণ চন্দ্র সাহা ও নিমাই মজুমদার প্রমুখ।

সভায় প্রধান আলোচক ছিলেন- চান্দিনা উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি কালী ভূষণ বক্সী।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৭
আরবি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।