ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবিসাসের সভাপতি সুজন, সাধারণ সম্পাদক শামীম

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
জাবিসাসের সভাপতি সুজন, সাধারণ সম্পাদক শামীম জাবিসাসের সভাপতি সুজন, সাধারণ সম্পাদক শামীম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) নির্বাচনে সভাপতি হিসেবে ডেইলি সান পত্রিকার মওদুদ আহম্মেদ সুজন ও সাধারণ সম্পাদক ডেইলি অবজারভার পত্রিকার শরীফুল কবির শামীম নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সাংবাদিক সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার ও জাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ আহমদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নয় সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আরিফুল ইসলাম নেহাল (দৈনিক সমকাল), যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (নিউ এইজ), কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন নিলয় (দৈনিক ইত্তেফাক), দপ্তর ও প্রকাশনা সম্পাদক নুর আলম হিমেল (বাংলানিউজটোয়েন্টিফোর.কম)।  

কার্যকরী পরিষদ সদস্যরা হলেন, তহিদুল ইসলাম (প্রতিদিনের সংবাদ), মো. আসাদুজ্জামান (দ্য ডেইলি স্টার) এবং হাসান আল মাহমুদ (দৈনিক মানবজমিন)।

নির্বাচনে জাবিসাসের মোট ৩২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলা বিভাগের অধ্যাপক শামীমা সুলতানা ও দর্শন বিভাগের অধ্যাপক এ এস এম আনোয়ারুল্লাহ ভূঁইয়া এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক আব্দুস সালাম মিঞা।

ভোট চলাকালীন সময়ে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, বিভিন্ন বিভাগের শিক্ষক ও ছাত্রসংগঠনের নেতারা জাবিসাস কার্যালয় পরিদর্শন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এবং ইসলামি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad