ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে নিখোঁজের ৩ দিন পর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
টঙ্গীতে নিখোঁজের ৩ দিন পর মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুরে পোশাক কারখানার ইটিপি প্ল্যান্ট থেকে সাইফুল ইসলাম (৩০) নামে এক ইটিপি অপারেটরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ৩ দিন পর বুধবার (১৮ জানুয়ারি) দিবাগত রাতে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের খরতৈল এলাকার বিয়েলা টেক্স লিমিটেড কারখানার ইটিপি প্ল্যান্টে অপারেটর হিসেবে কাজ করতেন সাইফুল ইসলাম।

গত রোববার (১৫ জানুয়ারি) রাতে কারখানায় যান সাইফুল।

পরের দিন সকালে কাজ শেষে বাসায় ফেরার কথা থাকলেও তিনি বাসায় ফেরেননি। পরে সাইফুল ইসলামের স্ত্রী ওই কারখানায় যোগাযোগ করলে কারখানা কর্তৃপক্ষ তার সন্ধান দিতে পারেনি। এক পর্যায়ে মঙ্গলবার টঙ্গী থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী।

বুধবার বিকেলে ওই কারখানার শ্রমিকরা ইটিপি প্ল্যান্টে সাইফুল ইসলামের লাশ ভাসতে দেখে কারখানার কর্মকর্তা ও পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত সাইফুল ইসলাম টঙ্গীর খরতৈল এলাকায় স্বপরিবারে বসবাস করতেন এবং ওই কারখানায় ইটিপি অপারেটর হিসেবে ১০ বছর ধরে কর্মরত ছিলেন।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বলেন, নিহতের গলায় মাফলার পেঁচানো অবস্থায় ছিল। তার মৃত্যুর কারণ জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪০৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।