ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৩ জানুয়ারি থেকে উত্তর-দক্ষিণবঙ্গে অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
২৩ জানুয়ারি থেকে উত্তর-দক্ষিণবঙ্গে অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘট ২৩ জানুয়ারি থেকে উত্তর-দক্ষিণবঙ্গে অনির্দিষ্টকালের ট্রাক ধর্মঘট-ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: ১২ দফা দাবি আদায়ের লক্ষ্যে ২৩ জানুয়ারি থেকে উত্তর ও দক্ষিণবঙ্গের সব রুটে অনির্দিষ্টকালের জন্য ট্রাক ধর্মঘটের ডাক দিয়েছেন ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতারা। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া রাইফেলস ক্লাব অডিটোরিয়ামে এক সভায় এ ঘোষণা দেন তারা।

কুষ্টিয়া জেলা ট্রাক মালিক পক্ষের গ্রুপের সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।
 
জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নরেন্দ্রনাথ সাহার পরিচালনায় এসময় বক্তব্য রাখেন- উত্তরবঙ্গ ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি সামসুর রহমান খান মানিক, দক্ষিণ-পশ্চিম অঞ্চল (২১ জেলা) পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব আব্দুর রহিম বক্স দুদু, যুগ্ম আহ্বায়ক এম জেনারেল ইসলাম, শেখ ওহিদুল ইসলাম, নুরুল হক লিপন, কাজী সরওয়ার হোসেন, ফরিদ উদ্দিন, বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের সহ-সভাপতি আব্দুল মান্নান মণ্ডল, উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংক-লরি-কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের কার্যকরী সভাপতি সাদরুল ইসলাম ও খুলনা জেলা ট্রাক-ট্যাংক-লরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সহ-সভাপতি মোড়ল আব্দুস সোবহান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ২২ জানুয়ারির মধ্যে ট্রাক ও কাভার্ড ভ্যানের সাইড অ্যাঙ্গেল, বাম্পার ও হুক অপসারণের সিদ্ধান্ত বাতিলসহ ১২ দফা দাবি আদায় না হলে ২৩ জানুয়ারি ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক, ট্যাংক-লরি, কাভার্ড ভ্যান ও পিকআপ ভ্যানসহ পণ্যবাহী সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হবে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।