ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে হত্যা মামলার ৪২ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
শরীয়তপুরে হত্যা মামলার ৪২ আসামি কারাগারে শরীয়তপুরে হত্যা মামলার ৪২ আসামি কারাগারে

শরীয়তপুর: শরীয়তপুরে বোমা হামলায় নিহতের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় ৪২ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে আসামিরা শরীয়তপুর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক মুজাহিদুল ইসলাম তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১০ জানুয়ারি সকালে শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় কান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সিরাজ সরদার ও সাবেক চেয়ারম্যান শফি খলিফার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বোমার আঘাতে শফি খলিফার পক্ষের হোসেন খাঁ (৩২) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় আহত হন আরও ১০ জন।

পরে হোসেন খাঁর ভাই আলমগীর খাঁ বাদী হয়ে চেয়ারম্যান সিরাজ সরদারসহ ৬৫ জনকে আসামি করে জাজিরা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামিরা পলাতক ছিলেন।

এদের মধ্যে ওই ৪২ আসামি দুপুরে আদালতে হাজির করে জামিন আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী মো. কামরুজ্জামান নজরুল বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।