ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটির নাম ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটির নাম ঘোষণা ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে কোনো  প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২৬ সদস্য নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে নির্বাচন কমিশনার ও রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আতাউল গনি ২৬ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন।  

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের ভোট ছিলো ২৬ জানুয়ারি।

কিন্তু প্রতিটি প্রার্থীর বিপরীতে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা নির্বাচিত হয়েছেন বলে জানান রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের নির্বাচন কমিশনার।

নতুন কমিটির সহ-সভাপতি হলেন- মাহফুজুল আলম লোটন, ডাবলু সরকার, লিয়াকত আলী ও ইমতিয়াজ আহমেদ শামসুল হুদা কিসলু। সাধারণ সম্পাদক পদে রফিউস সামস প্যাডী, সহ-সাধারণ সম্পাদক পদে ওহাদেন্নবী অনু ও যুগ্ম-সম্পাদক পদে খায়রুল আলম ফরহাদ, রেজাউল ইসলাম বাবুল নির্বাচিত হয়েছেন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে সিরাজুর রহমান খান, নির্বাহী সদস্য পদে মাহমুদ জামাল, মীর তৌফিক আলী ভাদু, আলহাজ্ব শফিকুজ্জোহা, মোস্তাক হোসেন, এ এস এম ওমর শরীফ রাজীব, শেখ আনসারুল হক খিচ্চু, রমজান আলী, মীর ইসতিয়াক আহমেদ লিমন, গোলাম রাব্বানী, এস এম আরিফ রতন, সরিফুর রহমান নুরুল হক, রইস উদ্দিন আহমেদ বাবু, কে এম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, আব্দুল্লাহ আল মামুন, রফিকুল ইসলাম, রাফিখা খানম ছবি ও শামিমা আলম নির্বাচিত হয়েছেন।  

এছাড়া পদাধিকার বলে এই কমমিটির সভাপতি রয়েছেন রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন, সহ-সভাপতি পদে রয়েছেন রাজশাহী পুলিশ সুপার মোহাম্মদ মোয়াজেম হোসেন ভুঁইয়া, মহানগর উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সালাহ উদ্দিন ও জেলা ক্রীড়া অফিসার আ ফ মুহাম্মদ ওবায়দুল হক।

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
এসএস/এমএ/এসএনএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।