ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উজিরপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
উজিরপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত উজিরপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত


বরিশাল: বরিশালের উজিরপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে অনুষ্ঠিত ঘোড়দৌড় প্রতিযোগিতায় বিভিন্ন অঞ্চলের ৫টি ঘোড়া অংশ নেয়।

ঘোড়দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে বরগুনা জেলার লাকীর ঘোড়া, দ্বিতীয় স্থান অধিকার করে মঠবাড়িয়ার কাকচিরা এলাকার সাদ্দাম হোসেনের ঘোড়া ও তৃতীয় স্থান অধিকার করে তালতলি উপজেলার বীর বাহাদুরের ঘোড়া।

ঘোড়দৌড় প্রতিযোগিতার মধ্য দিয়ে দীর্ঘদিন পরে স্থানীয় মানুষের মধ্যে বেশ আনন্দ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।



ঘোড়দৌড় প্রতিযোগিতার মধ্য দিয়ে ঢাকা-বরিশাল মহাসড়কের নিকটবর্তী শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামে ফার্নিচার মেলা ও সার্কাস শো’র উদ্বোধন করেন উজিরপুর পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো. গিয়াস উদ্দিন বেপারি।

এ সময় উপস্থিত ছিলেন- কাউন্সিলর দিলীপ সিকদার, বাবুল সিকদার, নজরুল ইসলাম মামুন, খায়রুল ইসলাম, শিকারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সরোয়ার হোসেন হাওলাদার, মেলা কমিটির সভাপতি মোশারেফ হাওলাদার, সাধারণ সম্পাদক সাব্বির হোসেনসহ প্রমুখ।

আয়োজকরা জানান, ইতোমধ্যে ফার্নিচার প্রদর্শনীর জন্য অনুমতি পেয়েছি। তবে সার্কাস শো’র অনুমোদন অপেক্ষাধীন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এমএস/এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad