ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে সরকারি কাজে বাধা দেওয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
মাদারীপুরে সরকারি কাজে বাধা দেওয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার মাদারীপুরে সরকারি কাজে বাধা দেওয়ায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরে সরকারি কাজে বাধা, সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিত ও চাঁদা দাবির অভিযোগ পাঁচখোলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলাম আকতার হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে শহরের বিসিক শিল্প নগরী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বাংলানিউজকে জানান, সোমবার সকালে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের তাল্লুক এলাকার একটি ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শন করতে যান এলজিইডি’র সদর উপজেলার কার্য সহকারী কর্মকর্তা মিজানুর রহমান।

এ সময় চেয়ারম্যান নজরুল তার লোকজন নিয়ে কাজে বাধা দেন ও ঠিকাদারের কাছ থেকে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এছাড়াও এসময় নজরুল ও তার লোকজন এলজিইডি’র কর্মকর্তা মিজানুর রহমানকে পিটিয়ে গুরুতর আহত করে।

পরে এ ঘটনায় নজরুলের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হলে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

এছাড়াও নজরুলের বিরুদ্ধে ২টি মাদক, ২টি চাঁদাবাজী, ১টি ধর্ষণ ও একটি গণধর্ষণের মামলা রয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জনুয়ারি ১৭, ২০১৭
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।