ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্র্যাব সদস্যদের পরিচয়পত্র দেওয়ার প্রস্তাব স্বরাষ্ট্রমন্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
ক্র্যাব সদস্যদের পরিচয়পত্র দেওয়ার প্রস্তাব স্বরাষ্ট্রমন্ত্রীর ক্র্যাবের নবনির্বাচিত কমিটির সদস্যরা দেখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে

ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-ক্র্যাব’র সদস্যদের পরিচয়পত্র দেওয়ার প্রস্তাব দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।মঙ্গলবার (১৭ জানুয়ারি) ক্র্যাব’র নবনির্বাচিত নেতারা তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে এই প্রস্তাব দেন মন্ত্রী।

ঢাকা : ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন-ক্র্যাব’র সদস্যদের পরিচয়পত্র দেওয়ার প্রস্তাব দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ক্র্যাব’র নবনির্বাচিত নেতারা তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে এই প্রস্তাব দেন মন্ত্রী।

দুপুরে মন্ত্রীর দপ্তরে যান ক্র্যাবের নবনির্বাচিত কমিটির সদস্যরা। এতে নেতৃত্ব দেন কমিটির সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলম।    

এ সময় তারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন এবং মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

কমিটির অন্যান্যের মধ্যে ছিলেন কমিটির সহ-সভাপতি সাব্বির মাহমুদ, যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান বিকু, কোষাধ্যক্ষ আজিজুল হাকিম, সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিক মজুমদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিন আলম, দফতর সম্পাদক রুদ্র রাসেল, কার্যনির্বাহী সদস্য আরিফ, খালিদ আহমেদ. মোহাম্মদ জাকারিয়া।

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোঃ শরিফ মাহমুদ অপু এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ