ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাকে বাসের ধাক্কা, নিহত বেড়ে ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
গাজীপুরে ট্রাকে বাসের ধাক্কা, নিহত বেড়ে ৩ দুর্ঘটনা কবলিত বাস

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৮ জন যাত্রী।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মঙ্গলবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের লক্ষ্মীপুরা এলাকার মিজানুর রহমানের স্ত্রী শারমিনা আক্তার রেখা (৩৪), নেত্রকোনার পূর্বধলা থানার কামালপুর এলাকার মো. কাঞ্চন মিয়ার ছেলে সাজু মিয়া (১৭) ও মর্জিনা বেগম (৩০)।

 

শ্রীপুর মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, জৈনাবাজার এলাকায় একটি ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এসময় ময়মনসিংহগামী যাত্রীবাহী একটি বাস পেছনে থেকে ট্রাকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শারমিনা আক্তার রেখা নামে বাসের এক যাত্রী নিহত হন।

এতে গুরুতর আহত সাজু মিয়াকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। অপর গুরুতর আহত মর্জিনা বেগমকে ঢাকার উত্তরা হাসপাতালে নেওয়ার পথে মারা যান।  

আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. সাদেকা জানান, দুর্ঘটনায় আহত ৮-১০ জনকে হাসপাতালে আনা হয়েছিল। একজনকে ভর্তি রাখা হয়, বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

**গাজীপুরে ট্রাকে বাসের ধাক্কা, নারীসহ নিহত ২

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ