ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
বগুড়ায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ বগুড়ায় শীতবস্ত্র বিতরণ করছেন জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন; ছবি-আরিফ

বগুড়া: বগুড়া শহরের রহমাননগর এলাকায় অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফের ব্যক্তিগত উদ্যোগে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও দলের জেলা শাখার সভাপতি মমতাজ উদ্দিন।  

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম বাপ্পী, যুগ্ম আহ্বায়ক নাছিমুল বারি নাছিম, স্থানীয় কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুর রসুল, সাধারণ সম্পাদক আসাদুল হক কাজল, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লয়া প্রামাণিক, সাধারণ সম্পাদক সাইদুর রহমান মার্কনী, মুরাদুজ্জামান মুরাদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল কুমার, আব্দুল মোত্তালেব, শহিদ হোসেন পাশা, কনক, পিন্টু, বিপ্লব লেমন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

পরে প্রধান অতিথি পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফের নিজস্ব তহবিল থেকে ৭০০টি কম্বল ও শিশুদের জন্য ১০০টি শীতবস্ত্র এলাকার অসহায় মানুষের হাতে তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad