ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘র‌্যাব যেভাবে তৈরি হয়েছে সেভাবেই চলবে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
‘র‌্যাব যেভাবে তৈরি হয়েছে সেভাবেই চলবে’

ঢাকা: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) যেভাবে তৈরি হয়েছে, সেভাবেই চলবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

নারায়ণগঞ্জের সাত খুনের মামলায় র‌্যাব সদস্যদের মৃত্যুদণ্ডের রায়ের পর বিশেষজ্ঞদের মতামতের পরিপ্রেক্ষিতে জানতে চাইলে তিনি এ মন্তব্য করেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর মগবাজার এলাকায় শাহনূরী মডেল হাইস্কুলে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, র‌্যাব যেভাবে তৈরি হয়েছে সেভাবেই চলবে। দুই/একজন সদস্য যদি শৃঙ্খলা ভঙ্গ করে। তবে তাদের শাস্তির বিধান রয়েছে। যা আপনারা ইতোমধ্যে টের পেয়েছেন।

কেউ একজন অন্যায় করলে পুরো প্রতিষ্ঠানের ওপর দায় চাপানো যায় না মন্তব্য করে তিনি বলেন, সাত খুনের ঘটনায় যেসব র‌্যাব সদস্য জড়িত ছিল তাদের কোনোভাবেই সহযোগিতা করেনি র‌্যাব। বরং তাদের ধরিয়ে দিয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপরাধের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। অন্যায় যেই করুক, সমাজের যে স্তরেই তার অবস্থান হোক তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

বাংলা‌দেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
‌পিএম/আরআর/পিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।