ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের জারুলিয়া গ্রামে জলমহালের মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আরো দু’জন নিহত হয়েছেন। এনিয়ে এ সংঘর্ষে তিনজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিরাই উপজেলার জারুলিয়া গ্রামের শান উল্লাহর ছেলে তাজুল ইসলাম (৩৫), আকিলনগর গ্রামের ইছাক মিয়ার ছেলে শাহারুল (২২) ও একই এলাকার আমানুল্লাহর ছেলে উজ্জ্বল (৩০)।

স্থানীয়রা জানান, জলমহালের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে মাসুদ মিয়া ও একই এলাকার একরার চৌধুরীর মধ্যে বিরোধ চলছে। মঙ্গলবার দুপুরে ওই জলমহালে মাছ ধরাকে কেন্দ্র করে উভয়পক্ষের লোকজন দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় রামদা’র কোপে তাজুল, শাহারুল ও উজ্জ্বল গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের মধ্যে তাজুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকি দু’জনকে নেওয়া হয় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার তারা দু’জনও মারা যান।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।