ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে আদালতে হাজিরা দিতে এসে কৃষক খুন, ২ নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
সরিষাবাড়ীতে আদালতে হাজিরা দিতে এসে কৃষক খুন, ২ নারী আটক

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলা থেকে জামালপুর আদালতে হাজিরা দিতে এসে খুন হয়েছেন জবেদ আলী (৬২) নামে এক কৃষক। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার কামরাবাদ ইউনিয়নের নিউগির টেংগড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুই নারীকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার নিউগির টেংগড়পাড়া গ্রামের জাবেদ আলীর সঙ্গে তার ভাই দস্তর মণ্ডলের ৩৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে জামালপুর জেলা জজ আদালতে মামলাও চলছে।


মঙ্গলবার আদালতে জমি সংক্রান্ত মামলার হাজিরা দিতে জাবেদ আলী বাড়ি থেকে বের হন।

এ সময় রাস্তায় একা পেয়ে তারই ভাতিজা ভোলা, কালাম, আজমত এবং রিপন গংরা জাবেদ আলীকে বেধরক মারধর করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান বাংলানিউজকে জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই নারীকে আটক করা হয়েছে।

এ ঘটনায় সরিষাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ নিহত জবেদ আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।