ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে রেলপথ-রাজপথ অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
সাদুল্যাপুরে রেলপথ-রাজপথ অবরোধ

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুরে আওয়ামী লীগের তিন ও যুবদলের এক নেতা নিখোঁজের প্রতিবাদে রাজপথ এবং রেলপথ অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ১১টার থেকে প্রিন্স মুক্তি পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালিত হচ্ছে।

সকাল ১১টার থেকে পৌনে ১২টা পর্যন্ত লালমনিহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি নলডাঙ্গা স্টেশনে অবরোধের কবলে পড়ে।

এদিকে সাদুল্যাপুর-নলডাঙ্গা পাকা সড়ক অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধরা।

এতে করে ওই রুটে যান চলাচল না করায় সাময়িক ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালানো হচ্ছে।

সোমবার (০৯ জানুয়ারি) রাত ১১টার দিকে সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মণ্ডল, দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেককে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে নলডাঙ্গা যাচ্ছিলেন। এরপর থেকে তারা নিখোঁজ হন।

পরদিন মঙ্গলবার সকাল ১১টার দিকে রেলগেট ও কাচারিবাজার এলাকা থেকে নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স এবং নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলাকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে মোটরসাইকেলসহ তুলে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।