ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মামা শ্বশুরের হাতে জামাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
রাজশাহীতে মামা শ্বশুরের হাতে জামাই খুন

রাজশাহী: রাজশাহী মহানগরের বালিয়া পুকুর এলাকায় সোহেল ইসলাম লাভলুকে (২১) তার মামা শ্বশুর হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

ছুরিকাহত লাভলুকে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সোয়া ৬টার দিকে তার মৃত্যু হয়।

সোহেল ওই এলাকার আব্দুল আলিমের ছেলে।

প্রেম করে বিয়ে করার জেরে তাকে হত্যা করা হয়েছে, দাবি তার পরিবারের সদস্যদের।

সোহেলের মা জাহানারা বেগম বাংলানিউজকে বলেন, এদিন (বৃহস্পতিবার) বিকেলে লাভলুর মামা শ্বশুর চঞ্চল এবং অজ্ঞাতপরিচয় তার সহযোগীরা বালিয়াপুকুর রেশম কারখানার পেছনের গেটের সামনে লাভলুর উপর হামলা চালায়। চঞ্চল তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা লাভলুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

প্রায় ছয়মাস আগে বাশার রোড এলাকায় প্রেম করে বিয়ে করে লাভলু। বিয়ের পর লাভলু তার স্ত্রী তাসনুভা ইসলাম তানিমকে (২০) নিয়ে নিজের বাড়িতেই থাকতেন। তবে তার শ্বশুর বাড়ির লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি। এ নিয়ে বিভিন্ন সময় লাভলুকে হত্যারও হুমকি দিয়েছে, বলেন জাহানারা।

এ প্রসঙ্গে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে বলেন, জড়িতদের আটক করতে অভিযান শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭
এসএস/জিপি/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।