ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বিমা কোম্পানির কর্মকর্তা গুলিবিদ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
সাভারে বিমা কোম্পানির কর্মকর্তা গুলিবিদ্ধ

সাভার (ঢাকা): সাভারে দোলোয়ার হোসেন (৩৫) নামে ইউনিয়ন ইন্স্যুরেস কোম্পানির এক কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রাজফুলবাড়িয়ার ডেলিকেট গার্মেন্টসের সামনে দুর্বৃত্তরা তাকে গুলি করে।  

গাড়ি চালক রেজাউল বলেন, ইউনিয়ন ইন্স্যুরেস কোম্পানির মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন রাজধানীর একটি ব্যাংকে কাজ শেষ করে অফিসের প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ২৭-০৭২৩) গার্মেন্টসের পথে রওনা দেন।

প্রাইভেটকারটি ডেলিকেট গার্মেন্টসের সামনে পৌঁছলে পেছন থেকে আসা দু’টি মোটরসাইকেলযোগে তিন দুর্বৃত্ত তাদের প্রাইভেটকারটির গতিরোধ করে গুলি চালায়।  

এসময় গাড়িতে থাকা দেলোয়ার হোসেন বাধা দিলে সন্ত্রাসীরা তার হাতে গুলি করে ও টাকার ব্যাগ মনে করে একটি ব্যাগ ছিনিয়ে নেয়। এতে তার বাম হাতে গুলিবিদ্ধ হয়।  
ঘটনার পর গাড়ির ড্রাইভার রেজাউল তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান বলে জানান গুলিবিদ্ধ দেলোয়ার।
 
এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামানের কাছে জানতে চাইলে বিষয়টি অসত্য বলে মন্তব্য করেন।

গুলিবিদ্ধ দোলোয়ার হোসেন গুলশান শাহাজাদপুর খিলবেরীরটেক এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তিনি পটুয়াখালী জেলার দুমকী থানার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে বলে প্রাথমিক জানা গেছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ