Alexa
ঢাকা, বুধবার, ১৫ চৈত্র ১৪২৩, ২৯ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

এ্যাক্সেভেটর মেশিন চুরি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-০৯ ৫:৩০:২৫ পিএম
এ্যাক্সেভেটর

এ্যাক্সেভেটর

রাজশাহী: রাজশাহীতে পুকুর খননের কাজে ব্যবহৃত এ্যাক্সেভেটর মেশিন চুরির ঘটনা ঘটেছে। তবে হেভিওয়েট এই মেশিনটি কীভাবে চুরি হলো তা বুঝে উঠতে পারছেনা কেউ।

রোববার (০৮ জানুয়ারি) দিবাগত রাতের কোনো এক সময় এই ঘটনা ঘটেছে বলে ধারণা পুলিশের।

রাজশাহীর দুর্গাপুর ‍উপজেলার দেবিপুর গ্রামে এই চুরির ঘটনা ঘটেছে। সোমবার (০৯ জানুয়ারি) সকালে বিষয়টি জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বাংলানিউজকে বলেন, সকালে অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

ওসি রুহুল আমিন বলেন, পুকুর মালিকের ছেলে আবু বাক্কার পুলিশকে জানিয়েছেন, গত কয়েকদিন থেকে তাদের একটি পুরনো পুকুর খননের কাজ চলছিলো। সোমবার তা শেষ হওয়ার কথা ছিল। গতকাল রোববার বিকেলে শ্রমিকরা কাজ শেষে এ্যাক্সেভেটর মেশিনটি রেখে বাড়ি চলে যান। কিন্তু সকলে গিয়ে দেখেন সেখানে রেখে যাওয়া এ্যাক্সেভেটর মেশিনটি আর নেই। এর মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

এতো হেভিওয়েট মেশিনটি কীভাবে চুরি হলো তা বোঝা যাচ্ছে না। তাই বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান রাজশাহীর দুর্গাপুর থানার ওসি রুহুল আমিন।
এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্তের পর মামলা হবে বলেও জানান ওসি।
 
বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
এসএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..