ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মাসব্যাপী ফুল প্রদর্শনীর উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
রাজশাহীতে মাসব্যাপী ফুল প্রদর্শনীর উদ্বোধন মাসব্যাপী ফুল প্রদর্শনী উদ্বোধন করেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম- ছবি: বাংলানিউজ

রাজশাহী: মহানগরীর ২১ নম্বর ওয়ার্ডে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) পরিচালিত শিরোইল উদ্যানে মাসব্যাপী ফুল প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

সভাপতিত্ব করেন রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম।

 

এসময় রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া জোন) ইবনে মিজান, সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শিরোইল উদ্যানটি প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা এবং ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে। এটি সবার জন্য উন্মুক্ত থাকবে বলেও জানানো হয়।  

মাসব্যাপী এ প্রদর্শনীতে বিভিন্ন রঙের গোলাপ, গ্যাজনিয়া, ডায়ানথাস, পেনজি, নরডাস, চায়না গাঁদা, হাইব্রিড ডালিয়া, সাফারি গাঁদা, জিনিয়া, বাগানবিলাসসহ বিভিন্ন প্রজাতির অসংখ্য ফুল রয়েছে।

আয়োজকরা প্রদর্শনীতে আসার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
এসএস/এসআরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।