ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোর আতঙ্কে আগৈলঝাড়ায় রাত জেগে পাহারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৭
চোর আতঙ্কে আগৈলঝাড়ায় রাত জেগে পাহারা

বরিশাল: চোর আতঙ্কে বরিশালের আগৈলঝাড়ার কয়েকটি গ্রামের মানুষ রাত জেগে পাহারা দিচ্ছেন। উজিরপুরের হারতা বাজারের ডাকাতির ঘটনার পর থেকেই গৌরনদী ও আগৈলঝাড়ায় এ পাহারা শুরু হয়েছে।

স্থানীয়রা জানান, উজিরপুরের হারতা বাজারের ডাকাতির ঘটনার পর পুলিশী তৎপরতায় কিছুদিন ভালো কাটলেও আগৈলঝাড়ার কয়েকটি গ্রামে শুরু হয়েছে চুরির আতঙ্ক। চোরেরা ঘরে ঢুকলেও কোনো মালামাল নিচ্ছে না।

তাই সাধারণ লোকজন নিজেদের নিরাপত্তার জন্য প্রতি রাতে নিজেরাই পালা করে পাহারা দিচ্ছেন। এর মধ্যে- উপজেলা সদর বাজার, রাজিহার বাজার, বাশাইল বাজার, নগড়বাড়ি, যবসেন, গৈলা, শিহিপাশা, বড়ইতলা, দক্ষিণ গৈলাসহ বিভিন্ন এলাকার হাট বাজার ও গ্রামের পাড়া মহল্লায় স্থানীয়রা রাত জেগে পাহারা দিচ্ছেন।

পাহারার বিষয়ে গৈলা ইউনিয়ন চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন বাংলানিউজকে জানান, চুরির ঘটনা নিয়ে নানা রহস্য থাকলেও তিনি ইউপি সদস্যদের ডেকে তাদের নেতৃত্বে সব এলাকায় পাহারার ব্যবস্থা করেছেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, শীতের সময় কুয়াশার কারণে এমনিতেও একটু চুরির ঘটনা বেড়ে যায়। তাই থানা পুলিশের পক্ষ থেকেই দুর্গম এলাকা বা থানা থেকে দূরবর্তী এলাকায় স্থানীয় চৌকিদার, গ্রাম পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে পাহারার ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এমএস/এনটি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ