ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষামন্ত্রীর কন্যাকে বিয়ে করছেন ইমরান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
শিক্ষামন্ত্রীর কন্যাকে বিয়ে করছেন ইমরান ইমরান এইচ সরকার ও নাদিয়া নন্দিতা ইসলাম

শিক্ষামন্ত্রীর কন্যাকে বধূ হিসেবে বেছে নিলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। শুভ পরিণয়ের জন্য দিন হিসেবে বেছে নেওয়া হয়েছে বছরের শেষদিনকে।

ঢাকা: শিক্ষামন্ত্রীর কন্যাকে বধূ হিসেবে বেছে নিলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। শুভ পরিণয়ের জন্য দিন হিসেবে বেছে নেওয়া হয়েছে বছরের শেষদিনকে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে নিজেই বাংলানিউজকে এ তথ্য জানান ইমরান এইচ সরকার। পাশাপাশি তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

কনে নাদিয়া নন্দিতা ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক, শিক্ষামন্ত্রীর মেয়ে।  

এর আগে শুক্রবার সন্ধ্যায় ঘরোয়াভাবে তাদের হলুদের ‍আনুষ্ঠানিকতা হয়। যেখানে শিক্ষামন্ত্রী নুরল ইসলাম নাহিদ ছাড়াও কনের ঘনিষ্টজন ও গণজাগরণ মঞ্চের কয়েকজন কর্মী ছিলেন। ঢাকায় কনের বাড়িতে শনিবার (৩১ ডিসেম্বর) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

২০১৩ সালের ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চের আন্দোলন শুরু হওয়ার পর থেকে দেশব্যাপী পরিচিত মুখ ইমরান এইচ সরকার। সিলেটের মেয়ে নন্দিতার এসএসসি ১৯৯৭ সালে।  

চলতি বছরের ফেব্রুয়ারিতে ফেসবুকে ইমরান এক পোস্টে লেখেন, ‘২০১৬ সালে বিয়ে করছি। এটা ফাইনাল। বাবা-মায়ের দুশ্চিন্তা কমানো দরকার, তাই না?’। বছরের শেষদিনে হলেও সে কথাই রাখছেন তিনি।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad