ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে হোস্টেলে ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
রাজশাহীতে হোস্টেলে ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

রাজশাহীতে কলেজ হোস্টেলে গলায় ফাঁস দিয়ে নাজমা খাতুন (২৫) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। নাজমা রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর টালিবাজার গ্রামের আবু তাহেরের মেয়ে।

রাজশাহী: রাজশাহীতে কলেজ হোস্টেলে গলায় ফাঁস দিয়ে নাজমা খাতুন (২৫) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন।

নাজমা রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর টালিবাজার গ্রামের আবু তাহেরের মেয়ে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে হোস্টেলের ১১৫ নম্বর কক্ষ থেকে বোয়ালিয়া থানা পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ সময় ছাত্রীর কক্ষ থেকে একটি ‘সুইসাইড নোট’ও উদ্ধার করা হয়।

নাজমা রাজশাহী কলেজ থেকে স্নাতকোত্তীর্ণ হয়েছিলেন। তবে স্নাতকোত্তর ভর্তির জন্য তিনি কলেজের হোস্টেলেই থাকতেন।

রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান বাংলানিউজকে জানান, হোস্টেলের ১১৫ নম্বর কক্ষে নাজমাসহ আরও দুইজন ছাত্রী থাকতেন। কয়েকদিন আগে তারা গ্রামের বাড়ি চলে যান। সকাল থেকে দুপুর পর্যন্ত নাজমার কক্ষের দরজা বন্ধ দেখে অন্য আবাসিক শিক্ষার্থীরা কক্ষের দরজা ধাক্কাধাক্কি করার এক পর্যায়ে দরজা খুলে যায়।

এ সময় তারা কক্ষের উঁচু জানালার সঙ্গে নাজমার ঝুলন্ত মরদেহ দেখে কলেজ কর্তৃপক্ষকে বিষয়টি জানায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে জানান, ওই ছাত্রীর কক্ষ থেকে একটি ‘সুইসাইড নোট’ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
এসএস/আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।