ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে মোটর শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
রাজশাহীতে ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে মোটর শোভাযাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৬ শুরু হয়েছে। এই উপলক্ষে রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। ‘সচেতনতা প্রশিক্ষণ ও প্রস্তুতি ভূমিকম্প মোকাবেলার সর্বোত্তম উপায়’- প্রতিপাদ্য নিয়ে এবছর রাজশাহীসহ সারাদেশে ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপিত হচ্ছে।

রাজশাহী: রাজশাহীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৬ শুরু হয়েছে। এই উপলক্ষে রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

‘সচেতনতা প্রশিক্ষণ ও প্রস্তুতি ভূমিকম্প মোকাবেলার সর্বোত্তম উপায়’- প্রতিপাদ্য নিয়ে এবছর রাজশাহীসহ সারাদেশে ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপিত হচ্ছে।

এ উপলক্ষে সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মোটর শোভাযাত্রা বের করে। এতে নেতৃত্ব দেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের সহকারী পরিচালক আহসানুল কবির।

এতে সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম, স্টেশনের ফোরম্যান ওয়ার হাউজ ইন্সপেক্টর আব্দুর রব, শহিদুল ইসলাম, মেহফুজ তানজিল, স্টেশন অফিসার ওমর ফারুকসহ স্টেশনের কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

ওয়াটার মিক্স টু হুইলার হোন্ডা, পানিবাহী গাড়ি, আরটি গাড়ি, ফোম ডেন্ডার, লাইট ইউনিট, দ্বিতীয়কল গাড়ি, দু’টি ফোটনগাড়ি ও অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন ধরনের আটটি গাড়ি নিয়ে শোভাযাত্রাটি স্টেশন থেকে শুরু হয়ে মহানগরীর কোর্ট, কাশিয়াডাঙ্গা, রেলস্টেশন, ভদ্রা ও তালাইমারী সড়কসহ বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর স্টেশনে শেষ হয়।

শোভাযাত্রায় অগ্নিকাণ্ড থেকে সতর্ক থাকার জন্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসএস/এসআরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad