ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বিজয় শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
রাজশাহীতে বিজয় শোভাযাত্রা রাজশাহীতে বিজয় শোভাযাত্রা-ছবি: বাংলানিউজ

মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে রাজশাহীতে বিজয় শোভাযাত্রা করেছে মহানগর আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন।

রাজশাহী: মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে রাজশাহীতে বিজয় শোভাযাত্রা করেছে মহানগর আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে কুমারপাড়া মোড় থেকে বিজয় শোভযাত্রা বের করা হয়।

 

বিশাল পতাকা নিয়ে শোভযাত্রাটি সাহেব বাজার জিরোপয়েন্ট, সোনাদীঘির মোড়সহ বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় স্লোগানে স্লোগানে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শোভাযাত্রায় নেতৃত্ব দেন- মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহীন আকতার রেণী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা ও মাহফুজুল আলম লোটন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad