ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ: শিক্ষাবান্ধব মানুষ কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ। পেশায় রাজনীতিবিদ হলেও ব্যক্তি জীবনে তিনি কেরানীগঞ্জ উপজেলার শিক্ষার মানোন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।

প্রাথমিক শিক্ষায় গুরুত্বপূর্ণ ভ‍ূমিকা রাখার জন্য ২০১৬ সালে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। কোমলমতি শিক্ষার্থীদের প্রতি ভালোবাসাই তাকে এ স্বীকৃতি এনে দিয়েছে। ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) একটি প্রজ্ঞাপনে বিষয়টি জানা যায়।

কেরানীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা রোববার বাংলানিউজকে বলেন, শাহিন আহমেদ শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি একজন শিক্ষাবান্ধব মানুষ। তার কারণে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল চালু করা সম্ভব হয়েছে। কেরানীগঞ্জের শিক্ষার মান বাড়াতে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তার জন্যই আজ উপজেলার শিক্ষার হার বেড়েছে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ বাংলানিউজকে বলেন, আমি চাই কেরানীগঞ্জের শিক্ষার মান আরো ভালো হোক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়ন করতে হলে শিক্ষার হার বাড়াতে হবে। শিক্ষাক্ষেত্রে ডিজিটালাইজেশন আনতে হবে। আমি তার ক্ষুদ্র চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, এ কাজ সরকারের একার নয় পক্ষে সম্ভব নয়, সবাই সম্মিলিতভাবে এগিয়ে এলে কোনো কাজই কঠিন থাকে না।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।