ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা

আহত ৬, বজ্রপাতে নিহত-১

সিরাজগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, জুন ১৬, ২০১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কালুগড়া গ্রামে বুধবার ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেদের হামলায় আহত হয়েছে ৩ নারীসহ একই পরিবারের ৬ জন। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



আহতরা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানায়, কালুগড়া গ্রামের কৃষক কামরুলের সুদর্শণা স্ত্রী জয়নব বেগমকে একই গ্রামের দেলবরের বখাটে ছেলে রউফ উত্যক্ত করতো। বুধবার সকালে জয়নব বাড়ির পাশের পাটেকক্ষেতে ছাগল চড়াতে গেলে রউফ কু-প্রস্তাব দেয়। এ ঘটনায় পরে সে স্বামী কামরুল কে নিয়ে রউফের বাবার নিকট বিচার চাইতে গেলে রউফ বন্ধুদের নিয়ে লাঠিসোটা ও রড দিয়ে তাদের ওপর হামলা চালায়।

এতে কামরুল (২২), স্ত্রী জয়নব (১৮), চাচা আছের আলী (৫৫), ফুফু শাহিদা খাতুন (৩০) এবং চাচাতো ভাই হাফিজুল (২২) ও ওয়াজেদ আলী (২৪) আহত হয়। পরে স্থানীয় লোকজনের হস্তেক্ষেপে বিষয়টি সমঝোতা হয়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেন, কালুপাড়াতে মারামারির ঘটনা ঘটেছে, কিন্তু তা কি নিয়ে  জানি না।

এদিকে বুধবার সকাল ৮টার দিকে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার চর-শৈলজান গ্রামে বৃষ্টির সময় বজ্রপাতে খমিয়া(৩৫) নামের এক গৃহবধু ঘটণাস্থলেই মারা গেছেন।   তার স্বামীর নাম আলেক আলী।

এসময় পাশ্ববর্তী ওমরপুর গ্রামের মরিয়ম (৩২) আমেনা (২০) এবং সখিনা(২০) নামের ৩ গৃহবধু আহত হয়েছে বলে জানা গেছে।  

চৌহালী থানার অফিসার-ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বজ্রপাতে নিহত ও আহত হওয়ার বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়েছেন বলে জানিয়েছেন।

বাংলাদেশের স্থানীয় সময়: ১৬৫৪ঘণ্টা, জুন ১৬’ ২০১০
প্রতিনিধি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।