ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে লুণ্ঠিত চিনিবাহী ট্রাকসহ ৩ ডাকাত আটক

জাহিদুর রহমান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুলাই ১, ২০১১

ঢাকা: চিনিসহ ট্রাক ডাকাতির দু’দিনের মাথায় লুণ্ঠিত ট্রাকসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির বালুর মাঠ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুম খান জানান, গত মঙ্গলবার ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর থেকে ডাকাতরা ৩শ’২০ বস্তায় থাকা ১৬ টন চিনিসহ একটি ট্রাক ডাকাতি করে পালিয়ে যায়। এ ঘটনায় ট্রাকমালিক ধামরাই থানায় সাধারণ ডায়েরি করেন।

শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ৭৯ বস্তা চিনিসহ ট্রাক উদ্ধার ও আটক করা হয় তিন ডাকাতকে। এরা হচ্ছে, বরিশাল জেলার গৌরনদী থানার বড়ঘাট গ্রামের সন্তোষের ছেলে উৎপল কুমার(২৫), পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার উত্তরা মিঠানালী গ্রামের মৃত হযরত আলীর ছেলে রাসেল(২৭) ও কুষ্টিয়া জেলার কুমারখালী থানার কয়া গ্রামের আমিনুল ইসলাম (২৪)।

এসআই মাসুম খান জানান, লুণ্ঠিত মালামাল ভাগাভাগির সময় রাজধানীর উত্তর শাহজাহানপুরের ৪১৭নং বাসার নিচ তলা থেকে তাদের আটক করা হয়। জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার মনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ঘণ্টা, জুলাই ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।