ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, আটক ৮

জেলা সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জুলাই ১, ২০১১

শরীয়তপুর: শরীয়তপুর পৌরসভার কাশাভোগ গ্রামে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার নাম আমেনা বেগম (২২)।



শুক্রবার সকাল ১০টার দিকে পালং থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। শ্বশুর বাড়ির লোকজন ঘটনাটিকে আত্মহত্যা বলে দাবি করলেও আমেনার মায়ের অভিযোগ- তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শরীয়তপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাশাভোগ গ্রামের ইউসুফ বেপারীর মালয়েশিয়া প্রবাসী ছেলে আজিজুল বেপারীর সঙ্গে পার্শ্ববর্তী স্বর্ণঘোষ গ্রামের আয়নাল মাদবরের মেয়ে আমেনা বেগমের ৫ বছর আগে বিয়ে হয়। শুক্রবার সকালে আমেনার ননদ প্রতিবেশীদের বলে আমেনা আত্মহত্যা করেছে।

প্রতিবেশীরা পালং থানায় খবর দিলে পুলিশ এসে ঘর থেকে আমেনার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তবে ঘরের দরজা বাইরে থেকে শেকল দেয়া থাকায় এবং আমেনার পা মাটিতে মিশে থাকায় ঘটনাটি আত্মহত্যা নাকি পরিকল্পিতভাবে হত্যা তা নিয়ে রহস্য দেখা দিয়েছে।

জানা গেছে, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন টাকা-পয়সার জন্য বিভিন্নভাবে নির্যাতন করতো আমেনাকে।  

এদিকে, আমেনার মা শাহানা বেগম বলেন, ‘মাস ছয়েক আগেও ননদ কহিনুর আমেনাকে প্রচ- মারধর করে। এরপর ৫ মাস ধরে সে আমার বাড়িতে ছিল। গত এক মাস আগে সে শ্বশুরবাড়িতে ফিরে যায়। ’

শ্বশুরবাড়ির লোকজনই আমেনাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে বলে তিনি দাবি করেন।

পালং থানার ওসি রবিউল আলম বলেন, ‘গৃহবধূ আমেনা বেগমের মৃত্যুটি রহস্যজনক। লাশটি ঝুলন্ত থাকলেও দুই পা মাটিতে মেশানো ছিল। ময়নাতদন্ত প্রতিবেদনে বিষয়টি স্পষ্ট হবে। আমরা জিঞ্জাসাবাদের জন্য আমেনার শ্বশুর-শাশুড়িসহ ৮ জনকে আটক করেছি। ’

আমিনার স্বামী আজিজুল বর্তমানে মালয়েশিয়ায় রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ০১ জুলাই, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ