ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উলফা নেতা রাজখোয়ার ছেলে ভারতের জাতীয় স্কেটিংয়ে নামছে

কলকাতা করসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০১০

কলকাতা: আসামের বিচ্ছিন্নতাবাদি সংগঠন উলফার চেয়ারম্যান অরবিন্দ রাজখোয়ার ছেলে আইসেং রাজখোয়া ভারতের আসন্ন জাতীয় রোলার স্কেটিং প্রতিযোগীতায় নামতে চলেছে।

আসাম থেকে রাজখোয়ার পারিবারিক সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি প্রতিনিধিকে জানান, বাংলাদেশে থাকাকালিন  আইসেং (১৪) স্কেটিংয়ে প্রাথমিক প্রশিক্ষণ নেয় তার স্কুলে।



এদিকে সম্প্রতি আসাম সরকার জাতীয় স্কেটিং প্রতিযোগিতায় অংশগ্রহণেচ্ছুদের জন্য এক প্রশিক্ষণ শিবিরের আয়োজন করে গৌহাটির ডন বসকো স্কুলে। অরবিন্দ রাজখোয়ার স্ত্রী কাবেরী কাছারি সেখানে ছেলেকে নিয়ে ভর্তি করান।

সূত্র আরও জানায়, প্রশিক্ষণ ক্যাম্পে তাক লাগানো পারফরমেন্স দেখাচ্ছে আইসেং। কাবেরী জানিয়েছেন, তার দুই ছেলে আইসেং ও গদাধর বাংলাদেশে থাকার সময় রোলার স্কেটিংয়ের প্রাথমিক প্রশিক্ষণ নিয়েছে।

রাজ্য স্কেটিং সংস্থা জানিয়েছে, আইসেংয়ের পারদর্শিতা তাদের অবাক করেছে। তাকে জাতীয় প্রতিযোগিতার জন্য আসাম রাজ্য দলে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, উলফার চেয়ারম্যান অরবন্দি রাজখোয়া বর্তমানে আসামের গৌহাটি জেলে বন্দি আছেন।

বাংলাদেশ সময়: ১০৫০ঘণ্টা, জুলাই ১৭,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।