ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাসাড়া মোড় থেকে আহত পুলিশদের উদ্ধারকাজ চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১
হাসাড়া মোড় থেকে আহত পুলিশদের উদ্ধারকাজ চলছে

ঢাকা : র‌্যাব সমন্বয়ে পুলিশ সদস্যরা একযোগে হাসাড়া মোর এলাকায় পৌঁছে আহত ১৪ জন পুলিশ সদস্যকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের দিকে পাঠাচ্ছে। আহত পুলিশ সদস্যরা জনতার সঙ্গে সংঘর্ষের সময় ঘেরাওয়ের মধ্যে পড়ে গণপিটুনির শিকার হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।



এদিকে আড়িয়ল বিল রক্ষা কমিটির নেতারা দাবি করেছেন, পুলিশের নির্বিচার গুলিবর্ষণ ও হামলার ঘটনায় ২০ জন মহিলা ও শিশুসহ শতাধিক বিক্ষোভকারী মারাত্মকভাবে আহত হয়েছেন। তাদের অনেকের দেহেই গুলিবিদ্ধ হওয়া সত্ত্বেও পুলিশের অবরোধের মুখে হাসপাতালে পাঠানো যাচ্ছে না।

পুলিশ সুপার জানান, ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতেই পুলিশের শান্তিপূর্ণ অবস্থান ছিল। কিন্তু চারদিক থেকে ঘেরাও দিয়ে বিক্ষোভরত কিছুসংখ্যক লোক পুলিশের ওপর হামলা চালায়। এ অবস্থায় জানমাল রক্ষায় পুলিশ জলকামান, টিয়ারশেল ও রাবার বুলেট ব্যবহার করেছে। সাংবাদিকদের আর কোনো প্রশ্নের জবাব না দিয়ে এসপি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার পর কথা বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৫২২ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।