ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে বাস চাপায় নিহত ৩, পুলিশসহ আহত ২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১
শেরপুরে বাস চাপায় নিহত ৩, পুলিশসহ আহত ২

শেরপুর: শেরপুর শহরের অষ্টমীতলায় শেরপুর-টাঙ্গাইল বাসস্ট্যান্ডসংলগ্ন এলাকায় সোমবার সকালে বাস চাপায় ৩ জন নিহত এবং পুলিশ সদস্যসহ ২ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন শহরের পূর্বশেরী এলাকার মোক্কাস আলী (৫৫), খোয়ারারপাড় এলাকার কাজল মিয়া (৫০) এবং সদর উপজেলার প্রতাবিয়া গ্রামের দানেজ আলী (৬৫)।



আহতদের মধ্যে শেরপুর পুলিশ লাইনের কনস্টেবল মঈনুল হক (৩০) ও উজ্জ্বল (১৬) নামে দু’জনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে মঈনুলকে আশঙ্ককাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যদর্শী সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে শহরের অষ্টমীতলার শেরপুর-টাঙ্গাইল বাসস্ট্যান্ড এলাকার শেরপুর-ঝিনাইগাতী সড়কে দ্রুতগতির একটি বাস (নং-চট্টগ্রাম-ব-৪৪৩৪) নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় রাবেয়া বসরী মহিলা মাদ্রাসার পাশে একটি ফার্নিচারের দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়।

স্থানীয়রা জানায়, হেলপারচালিত বাসটি ওই মাদ্রাসা মোড়ে একটি সাইকেলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়।

বাসের চালক (হেলপার) দুর্ঘটনার পরই পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১২০১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ